রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির হাত হত্যার রাজনীতির রক্তে রঞ্জিত : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৮:৩০ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাত খুন আর হত্যার রাজনীতির রক্তে রঞ্জিত। তিনি বলেন, ‘জিয়াউর রহমান ১৫ আগস্টের খুনীদের পুরস্কৃত করেছেন, বিদেশি দূতাবাসে চাকরি দিয়েছেন। তারা বাংলাদেশের ইতিহাস থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে দিতে সর্বাত্মক চেষ্টা করেছে। কিন্তু ইতিহাস থেকে বঙ্গবন্ধুকে তারা যতই মুছে ফেলতে চেয়েছে, ততই তারা নিজেরা মুছে গেছে এবং সংকুচিত হয়েছে।’ ওবায়দুল কাদের আজ জেলা শহরের টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনকালে এ কথা বলেন।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ ।
ওবায়দুল কাদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, ‘ফখরুল সাহেবের কী খবর ? শুয়ে আছেন টাকার বস্তার ওপর। এই টাকা কোথায় থেকে আসে। আকাশে উড়ে, বাতাসে উড়ে। রংপুরে উড়ে, রংপুরের টাকা বরিশালে উড়ে। টাকা দিয়ে তারা লোক সমাগম করার চেষ্টা করছে।’ তিনি বলেন, টাকার কথা বলাতে মির্জা ফখরুলের ইজ্জতে লেগেছে। এখন পৈত্রিক সম্পত্তির হিসাব দেওয়া শুরু করেছে। বিএনপি শুধু দূর্যোগের কথা বলে, কিন্তু তারা একটি দূর্যোগ। মহা দূর্যোগের নাম বিএনপি। এই অপশক্তির হাত থেকে দেশকে বাঁচাতে হবে। তিনি বলেন, ‘টেমস নদীর ওপার থেকে ফরমায়েশ আসে, বিএনপির নেতা কর্মীরা খোয়াব দেখছেন। তাদের রঙ্গিন খোয়াব কর্পুরের মত উবে যাবে। হাওয়া ভবনের যুবরাজ তারেক রহমান ২১ আগস্টসহ অন্যান্য হত্যাকান্ডের মাস্টারমাইন্ড। দন্ড নিয়ে, রাজনীতি করবেন না বলে লন্ডনে পাড়ি জমানো তারেক রহমান টেমস নদীর ওপাড় থেকে ফরমায়েশ দিচ্ছেন। কোন দন্ডিত নেতাকে দেশের মানুষ মেনে নেবে না। দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনা কে বাঁচাতে হবে। শেখ হাসিনা বাঁচলেই দেশ বাঁচবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন