শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইসলাম গ্রহণ করে ফরাসী মডেল বললেন ‘আজ সবচেয়ে আনন্দের দিন’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১:৪৭ পিএম

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন ফরাসি মডেল এবং টিভি তারকা মেরিন এল হিমার। এরপর তিনি বলেন যে, এই মুহূর্তগুলো তার জীবনের ‘আজ সবচেয়ে আনন্দের দিন, এই আনন্দ প্রকাশের ভাষা নেই’।

সম্প্রতি ইসলাম গ্রহণের ঘোষণা দেন হিমার। শনিবার মক্কায় ইসলামের পবিত্রতম স্থান কাবার কাছে হিজাব পরিহিত ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। সেখানে তিনি ওমরাহ পালন করেছেন।

ইনস্টাগ্রাম পোস্টে হিমার বলেন, ‘এই মুহূর্তে অনুভব করা সুখ এবং আবেগের তীব্রতা প্রকাশ করার জন্য শক্তিশালী কোনো শব্দ নেই। এটি একটি আধ্যাত্মিক যাত্রা। আশা করি এটি ইনশা আল্লাহ আমার উন্নতি এবং গাইড করবে।’

হিমার ফ্রান্সের রিয়েলিটি টেলিভিশন শো লেস প্রিন্সেস এট লেস প্রিন্সেস ডি ল’আমোর (প্রেমের রাজকুমারী এবং রাজকুমারীরা) তে অভিনয় করেছিলেন।
তার প্রতি সমর্থন দেওয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন জনপ্রিয় এই মডেল। ফরাসি সংবাদমাধ্যম জানিয়েছে যে, হিমার সৎ বাবার সঙ্গে বেড়ে উঠেছেন।

সামাজিক মাধ্যমে হিমারের লাখ লাখ অনুসারী রয়েছে। সেখানে শাহাদা পাঠ করার একটি ভিডিও পোস্ট করেন তিনি। হিমার জানিয়েছেন যে, তিনি কয়েক মাস আগে ইসলাম গ্রহণ করেছিলেন।

এই টিভি তারকা আরও বলেছেন যে, ইসলাম গ্রহণ করার পর থেকে তিনি তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনের পছন্দগুলো পুনর্বিবেচনা করছেন।সূত্র: দ্য নিউজ ও আনাদুলু

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Muhammad Hanif Munshi ৮ নভেম্বর, ২০২২, ৩:২৯ পিএম says : 0
নওমুসলিম বোনকে আল্লাহ ইসলামের জন্য কবুল করে নিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন