বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে বিকাশকর্মীকে কুপিয়ে ৪ লাখ টাকা ছিনতায়

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৩:৪৪ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে এক বিকাশ কর্মীকে কুপিয়ে প্রায় ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। সোমবার দুপুর ১টার দিকে কালীগঞ্জ-গান্না সড়কের দইঝুড়ি মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে চিকিৎসকরা যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করে। আহত বিকাশ কর্মীর নাম মামুন হোসেন। তার বাড়ি জেলার কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে।

বিকাশের কালীগঞ্জ উপজেলার সুপার ভাইজার আব্দুস ছালাম জানান, আমার বিকাশকর্মী আব্দুস ছালাম দুপুরে মোটরসাইকেল চালিয়ে কালীগঞ্জ শহর থেকে গান্না সড়ক ধরে কোটচাঁদপুর উপজেলার জালালপুর বাজারে যাচ্ছিল। পথিমধ্যে দইঝুড়ি মোড়ে পৌছালে চারজন যুবক প্রথমে চোখে ধুলা-বালি জাতীয় দ্রব্য ছিটিয়ে দেয়। এ এসময় মোটরসাইকেল থেকে পড়ে গেলে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে এবং তার ব্যাগে থাকা প্রায় চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার আরিফ জানান, মামুন নামে যে জখমের বিকাশ কর্মী এসেছিল তার শরীরে ৫ জাগায় ধারালো দায়ের কোপের চিন্হ রয়েছে। এরমধ্যে ডান হাতের বড় শিরা কেটে গেছে। যে কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, বিষয়টি আমি এখনো অবগত না, তবে ঘটনাটা যেহেতু সদর এর ভিতর পড়েছে সেখানে যোগাযোগ করলে বলতে পারবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন