রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তের মাসেও হয়নি কুমিল্লা উত্তর জেলা যুবলীগের কমিটি, হতাশ তৃণমূল নেতাকর্মীরা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৭:০২ পিএম

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের তৃণমূল নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন।কমিটি বিলুপ্তির তের মাস পার হলেও নতুন কমিটি ঘোষিত না হওয়ায় একদিকে নেতাকর্মীরা হতাশা ব্যক্ত করেছেন,অপরদিকে সাংগঠনিক কার্যক্রমেও দেখা দিয়েছে স্থবিরতা।

এদিকে তৃণমূল নেতাকর্মীদের অনেকেই আশংকা করছেন,কমিটিতে ত্যাগি ও মাঠের পরিশ্রমি নেতাকর্মীদের বাদ দেওয়ার ষড়যন্ত্র হওয়ায় কমিটি ঘোষণায় বিলম্বিত করা হচ্ছে।তবে কমিটিতে জায়গা করে নেওয়ার জন্য মাদক ব্যবসায়ি, নিস্ক্রিয় সাবেক ছাত্রলীগ নেতা, ব্যবসায়ি ও প্রাইভেট চাকুরীজীবিদের একটি অংশ ইতোমধ্যে লবিং,তদবির শুরু করেছেন বলে আভাস পাওয়া যাচ্ছে।

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের নতুন কমিটির শীর্ষপদে স্থান পেতে জোর লবিং করছেন আগ্রহী প্রার্থীরা। সভাপতি বা আহ্বায়ক পদে আলোচনায় রয়েছেন যুবলীগের বিলুপ্ত কমিটির সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু । এছাড়া এই পদে দাউদকান্দি উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার, সাবেক ছাত্রলীগ নেতা প্রকৌশলী গাজী রাসেলের নামও মোনা যাচ্ছে। তবে এই পদের লবিংয়ে সারওয়ার হোসেন বাবু অনেকটাই এগিয়ে রয়েছেন।

এছাড়া অন্যান্য পদে আলোচনায় রয়েছেন দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক শামীম, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবুল কালাম আজাদ, এডভোকেট মো: এনামুল হাছান খান (রিপন),কুমিল্লা উত্তর জেলা ছাত্র্রলীগের সভাপতি আবু কাউছার অনিক, হোমনা কলেজের সাবেক ভিপি লিটন, বাঙ্গরা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল, দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের ভাই মামুনুর রশীদ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর মোঃ বাহাউদ্দিন বাহারকে আহ্বায়ক ও মোঃ সারওয়ার হোসেন বাবুকে যুগ্ম আহ্বায়ক করে কুমিল্লা (উত্তর) জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবলীগ। গত বছরের ২ অক্টোবর কেন্দ্রিয় নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন