বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতারক চক্রের হাতে ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১২:০৩ এএম

গায়ে ময়লা ছিটিয়ে ময়মনসিংহ নগরীর ছোট বাজার এলাকায় মো. শামসুল আলম নামে এক সার ব্যবসায়ির কাছ থেকে অভিনব কায়দায় ৪ লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দিয়েছে একটি প্রতারক চক্র। এনিয়ে স্থানীয় ব্যবসায়ি মহলে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ব্যবসায়ি শামসুল আলম ময়মনসিংহের ঈশ^রগঞ্জ উপজেলার মরিচার চর গ্রামের বাসিন্দা। তিনি প্রতিষ্ঠিত সার ব্যবসায়ি ও ঠিকাদার। গতকাল দুপুর দেড়টায় এই প্রতারণার ঘটনা ঘটে।
ভুক্তভোগী ব্যবসায়ি শামসুল আলম জানান, দুপুরে নগরীর পূবালী ব্যাংক থেকে আমি ৯ লাখ টাকা তুলে পাশ^বর্তী জনতা ব্যাংকে ৫ লাখ টাকা ব্যবসার কাজে পে-অর্ডার করি। এরপর বাকি ৪ লাখ টাকা ব্যাগে নিয়ে এনআরবি কর্মাশিয়াল ব্যাংকে যাওয়ার পথে নগরীর ছোট বাজার মোড় এলাকায় কেউ পেছন থেকে আমার শরীরে ময়লা ছুড়ে মারে। এ সময় পাশে থাকা এক লোক আমার গায়ে ময়লা, ময়লা বলে ডাক দিলে আমি টাকার ব্যাগটি হাত থেকে রাস্তায় রেখে গায়ের পাঞ্জাবী খুলতে থাকি। পরে দেখি আমার টাকা ভর্তি ব্যাগ সেখানে নেই। ঘটনাটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।
এ বিষয়ে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থল এলাকার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেই সাথে টাকা উদ্ধার এবং প্রতারক চক্রটিকে ধরতে পুলিশি তৎপরতাও শুরু হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন