শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বুয়েট শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় বান্ধবী বুশরা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১১:৪৯ এএম | আপডেট : ১২:০৬ পিএম, ১০ নভেম্বর, ২০২২

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারদিন নূরের মৃত্যুর ঘটনায় করা হত্যা মামলায় তার বুশরাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। বুশরাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

এর আগে বুধবার দিনগত রাতে ডিএমপির রামপুরা থানায় ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বাদী হয়ে ছেলে হত্যার অভিযোগ এনে মামলাটি দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি বলেন, বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে মামলাটি নথিভুক্ত হয়েছে। বুয়েট শিক্ষার্থী ফারদিনের বাবা বুশরাসহ অজ্ঞাতদের নামে হত্যা মামলাটি দায়ের করেছেন। হত্যা ও লাশগুমের জন্য মামলাটি করেছেন। মামলার ঘটনায় আসামিকে দ্রুত গ্রেপ্তার করা হবে বলেও জানান ওসি।
জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এর আগে, গত ৪ নভেম্বর রাতে রাজধানীর রামপুরা এলাকায় বান্ধবী বুশরাকে বাসায় যাওয়ার জন্য এগিয়ে দেন ফারদিন। এরপর থেকেই নিখোঁজ হন ফারদিন। ৭ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সংশ্লিষ্টরা সূত্রে জানা যায়, গত চার বছর ধরে ওই বুশরার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ফারদিনের। ওই তরুণী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। ৪ নভেম্বর ঘোরাফেরার পর রাত সোয়া ১০টায় বাসায় ফিরে যান বলে পুলিশকে জানান ওই তরুনী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন