শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর বিভাগীয় গণসমাবেশ

রাজবাড়ী থেকে নেতাকর্মীরা যেতে শুরু করেছেন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ২:৪০ পিএম | আপডেট : ৭:২৫ পিএম, ১১ নভেম্বর, ২০২২

আগামী ১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় বিএনপির গণসমাবেশ সফল করতে রাজবাড়ী জেলা বিএনপির ৩০ হাজার নেতাকর্মী যোগদান করবেন। বিদ্যুৎ জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, নেতাকর্মীদের নামে মামলা-হামলা, গুম-খুনের প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গণসমাবেশ সফল করতে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে বিএনপি
দলীয় সুত্রে জানাগেছে, রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য নাসিরুল হক সাবু, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন, কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া, সহ যুবদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল, ছাত্রদল সহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রাজবাড়ী জেলার উপজেলা, পৌরসভা, ইউনিয়নে ব্যাপক ভাবে গণজমায়েত করতে প্রস্তুতি সভা করেছেন।
রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি নাসিরুল হক সাবু বলেন, বিপুল সংখ্যক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে গণসমাবেশে যোগদান করবো।
রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন বলেন, ইতিমধ্যে রাজবাড়ী জেলা থেকে প্রায় ৩ হাজার নেতাকর্মী সমাবেশ সফল করতে পৌছেছেন। তারা মাঠের সাজসজ্জা সহ বিভিন্ন ধরণের কাজে সহযোগিতা করছেন। আমরা রাজবাড়ী জেলা থেকে সবোর্চ্চ সংখ্যক লোক জমায়েত করা হবে।
রাজবাড়ী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তুহিনুর রহমান বলেন, বৃহস্পতিবার বিকাল ৫টার মধ্যে ৩ হাজার নেতাকর্মী গণসমাবেশ স্থলে পৌছাবেন। ওই সব নেতাকর্মী গোয়ালন্দ মোড়ে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়ার নেতৃত্বে জড়ো হচ্ছেন। শুক্রবার ও শনিবার নেতাকর্মী গণসমাবেশে যোগ দেবেন।
রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু বলেন, ফরিদপুর গণসমাবেশ সফল করতে রাজবাড়ী জেলা থেকে ৩০ হাজার নেতাকর্মীর বেশি লোক যোগদান করবেন। আমরা ইতিমধ্যে সকল প্রস্তুতি গ্রহণ করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন