শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে চুরি মামলার দু’ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার : মালামাল উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ৬:০৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে জিনজিরা মডেল টাউন এলাকায় একটি বাসায় চুরি হওয়ার ঘটনায় মামলা রজ্জু হাওয়ার দু’ঘন্টার মধ্যে মামলার আসামি মোঃ জুবায়ের আহম্মেদ শুভ(৩৫) নামে এক চোরকে আটক করতে সক্ষম হয়েছে থানা পুলিশ । আটক চোরের স্বীকারোক্তি মোতাবেক চুরি যাওয়া মালামালও উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১টায় কেরানীগঞ্জ মডেল থানায় এক প্রেসব্রিফিং এর মাধ্যমে পুলিশ পুরিদর্শক আশিকুর রহমান জানান ,গত ৮ নভেম্বর জিনজিরা মডেল টাউন এলাকার বাসিন্দা আনু ইসলাম মডেল থানায় একটি অভিযোগ করেন। তিনি অভিযোগে উল্লেখ করেন যে মডেল টাউন এলাকার বি-ব্লক , রোড নং- ০১ , মিজানুর রহমান দুলাল এর বাড়ির ৪র্থ তলার পূর্ব পাশের ফ্ল্যাটে সে ভাড়া থাকেন। সে ফ্লাটের সামনের দরজা তালা ভেঙ্গে রুমের ভিতর হইতে নেভী ব্লু কালারের লাগেজে থাকা নগদ ২লক্ষ ৭০ হাজার টাকা মালামাল আসবাবপত্র সর্বমোট ৩ লক্ষ ১২ হাজার ৫শ টাকা নিয়ে যায়। পরে এ ঘটনার অভিযোগের প্রেক্ষিতে গত ৯ নভেম্বর থানায় একটি মামলা রজ্জু হয়। এই মামলার তদন্তভার এসআই মসিউর রহমান কে প্রদান করা হয়।

তিনি আরো বলেন, কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন কবীরের নির্দেশনায়,কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন -অর -রশিদ এর তত্ত্বাবধানে এসআই মোঃ মশিউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ দক্ষিন কেরানীগঞ্জের আগানগর ইস্পাহানি এলাকায় অভিযান পরিচালনা করে প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত চোর মোঃ জুবায়ের আহম্মেদ শুভকে গ্রেফতার করা হয় এবং ১ লক্ষ ৫০ হাজার টাকাসহ চোরাই অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। আসামীকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন