শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক বিক্রির প্রতিবাদ করায় শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমাকে পিটিয়ে আহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৩:৫০ পিএম

মাদক বিক্রির প্রতিবাদ করায় শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমা বেগমকে পিটিয়ে আহত করেছে মাদক কারবারিরা। আহত হয়ে তিনি শেরপুর ২৫০শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি হয়েছেন। এঘটনায় তার বাবাকেও পেটানো হয়েছে তিনি জানান।
দীর্ঘদিন ধরে শেরপুর পৌর সভার দীঘারপাড় এলাকায় একটি চক্র ইয়াবা, বাবাসহ মাদক বিক্রি করে আসছে। মাদক বিক্রির বন্ধের জন্য প্যানেল মেয়র নাজমা বেগম পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে জানালে, তিনি এ ব্যাপারে ব্যাবস্থা নেয়ার জন্য জেলা পুলিশ সুপারকে অনুরোধ করেন। পরে গতকাল রাতেই পুলিশ ওই এলাকায় খোঁজ খবর নেয়। এতে স্থানীয় মাদককারবারিরা ক্ষুব্ধ হয়ে ওঠে। আজ সকাল দশটার দিকে মাদক কারবারিরা প্যানেল মেয়র নাজমা বেগমের ওপর হামলা চালিয়ে পিটিয়ে তাকে আহত করে। পরে তিনি শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হন।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ জাকারিয়া জানান, আজ দুপুর ১২টার দিকে নাজমা বেগম হাসপাতালে আসলে তাকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত নাজমা বেগম বলেন, আমার প্রতিবেশী টেপুচোরার ছেলে ও পরিবারের অন্যরা দীর্ঘদিন ধরে ইয়াবা বাবাসহ মাদক বিক্রি করে আসছে। তাদের অত্যাচারে মানুষ অতিষ্ঠ। ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না। আমি বিষয়টি মেয়র সাহেবকে জানালে তিনি এসপি স্যারকে জানান। গতকাল রাত থেকে গালিগালাজ করে আসছে তারা। আজ সকাল দশটার দিকে আমার ওপর হামলা করে পিটিয়ে আহত করে।
শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জানান, আগামী রোববার বিক্ষোভ করা হবে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করা হবে।

স্থানীয় যুবক রনি জানান, ওরা খুব খারাপ লোক। তাদের ভয়ে কেউ কথা বলতে পারেনা।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, আমরা এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন