শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৯৯৯ এ স্ত্রীকে ধর্ষণের তথ্য দিয়ে নোয়াখালী সদওে শুল্লুকিয়ায় স্বামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৫:১৪ পিএম

নিজের স্ত্রী ধর্ষণের শিকার হয়েছেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দিয়ে এমন তথ্য দেওয়ার পর তা মিথ্যা প্রমানিত হওয়ায় নোয়াখালী সদরে আনোয়ার হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি এরআগেও একাধিক বার এমন ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেনকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন জেলার সদর উপজেলার দক্ষিণ শুল্লকিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বার থেকে নোয়াখালী সুধারাম মডেল থানায় তথ্য দেওয়া হয় দক্ষিণ শুল্লকিয়া গ্রামের (২৮) এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে, যা জরুরি সেবায় কল দিয়ে স্বামী আনোয়ার পুলিশী সহযোগিতা চেয়েছেন। এমন সংবাদের ভিত্তিতে রাতে সুধারাম মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। বিষয়টি প্রাথমিক তদন্ত করে মিথ্যা বলে প্রমাণ পায় পুলিশ। পরে কলদাতা আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদে সে মজা করতে গিয়ে ৯৯৯ এ কল দিয়ে এমন তথ্য দিয়েছে বলে স্বীকার করে।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আনোয়ার ৯৯৯ এ কল দিয়ে মিথ্যা তথ্যের মাধ্যমে সরকারি কাজের অসহযোগিতা ও পুলিশকে হয়রানি করেছে। এরআগেও আনোয়ার এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন