শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে হেলিকপ্টার নিয়ে গ্রামে গেলেন গ্রীস প্রবাসী

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৪:৪৩ পিএম

এই প্রথম গ্রামে নামলো হেলিকপ্টার। দেখতে সহস্রাধিক মানুষ ভিড় জমান। ঘটনাটি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাওঁ ইউনিয়নের আমবাড়ি গ্রামে।

জানা যায়, দোয়ারাবাজার উপজেলা শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম রফিকের ভাই প্রায় একযুগ ধরে গ্রীস থাকেন ছুটিতে এসেছেন বাড়িতে।

রবিবার (১৩ নভেম্বর) সকাল ৮টার দিকে আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে এসে নামেন। ভাই জাহাঙ্গীর আলমের স্বপ্ন পূরণে ঢাকা থেকে হেলিকপ্টারে ভাই নিয়ে গ্রামে যান ছুরুক মিয়া। সকাল ১০ টার দিকে গ্রামের আমবাড়ি স্কুল মাঠে হেলিকপ্টারটি নামে।

হেলিকপ্টার ও ভাইকে আনা হবে এমন খবর আগেই প্রচার হয় গ্রামে। তাই কৌতূহলবশত আশপাশের সহস্রাধিক মানুষ জড়ো হন মাঠে। হেলিকপ্টার থেকে নেমে আসার পর গ্রামবাসী ভাই ছুরুক মিয়াকে ফুল দিয়ে বরণ করেন। পরে গ্রামবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

গ্রামবাসী বলেন, আমাদের অজপাড়া গাঁয়ে এই প্রথম হেলিকপ্টার এসে নামলো। আমাদের গ্রামের ছুরুক মিয়া তার ভাই স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে করে গ্রামে এসেছেন। হেলিকপ্টার ও ছুরুক মিয়াকে দেখতে এসেছি।

ছুরুক মিয়া বলেন অনেকদিন পর গ্রামের লোকদের দেখে খুবই ভালো লাগছে। হেলিকপ্টারে আমি, আমার ভাইসহ বন্ধুরা এসেছি।

জাহাঙ্গীর আলম বলেন আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমার ভাইকে অনেকদিন পর কাছে পেয়ে আমরা আনন্দিত। আমার ভাইয়ের জন্য সবাই দোয়া করবেন।

মান্নারগাওঁ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইজ্জত আলী বলেন, হেলিকপ্টারে করে ছুরুক মিয়া গ্রামে এনেছেন। এমন খবর পেয়ে গ্রামের সহস্রাধিক মানুষ জড়ো হয়েছিল। এটা জন্মস্থানের প্রতি অন্যরকম ভালোবাসা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন