বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

বাউফল উপজেলা (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৬:৫৪ পিএম

বাউফল পৌর শহরের তিন ওয়ার্ডে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ আলাউদ্দিন মৃধা (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করা হয়েছে। তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৫ নবেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কদম আলী মৃধা (৬৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

জানা গেছে,বাউফল পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের পশ্চিম বাউফল নূরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়ক এলাকায় ঘটনার দিন সকাল থেকে বিদ্যুৎ লাইনের উপরে থাকা গাছের ডালপালা অপসারণ করছিলেন সংশ্লিষ্ট বিভাগের কর্মীরা। ওই গাছের ডালপালা নেওয়াকে কেন্দ্র করে সন্ধ্যার দিকে মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মৃধার সাথে একই এলাকার মিনু (৩২) নামের এক নারীর কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মিনুকে মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মৃধা ধাক্কা দেয়। তখন মিনু তাঁর হাতে থাকা দা দিয়ে মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মৃধার মাথায় কোপ দেয়। স্থানীয় লোকজন আহত মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মৃধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক নূরজাহান বলেন,‘ মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মৃধার মাথায় একটি কোপ রয়েছে। মাথার হাড়ও কেটেছে। তিনি বয়স্ক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে রেফার করা হয়।’

এ দিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কদম আলী নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। কদম আলী মিনুর বাবা।

কদম আলী বলেন, এ সম্পর্কে আমি কিছুই জানিনা। আমাকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে।’

বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন