বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যৌন হেনস্তার ঘটনায় হাজীগঞ্জে মেয়র-কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৬:১৩ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম, কাউন্সিলর কাজী মনিরের বিরুদ্ধে যৌন হেনস্তা ও ধর্ষণর চেষ্টার ঘটনায় মামলা করছে পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর মিনু আক্তার। গত ১৫ নভেম্বর চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মামলাটি আমল নেয়ার পর ১৬ নভেম্বর বিচারক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে ১৫ কার্য দিবসের মধ্য তদন্ত প্রতিবদন জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে মামলার বাদী মিনু আক্তার এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণ থেকে জানাগেছে, গত ৩ আগষ্ট হাজীগঞ্জ পৌরসভার মেয়র এর কার্যালয়ে মিনু আক্তার প্রয়োজনীয় কাগজ স্বাক্ষর আনার জন্য গেলে উল্লেখত মেয়র ও কাউন্সিলর তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। পর তিনি ডাক চিৎকার করে সেখান থেকে বের হয়ে ইজ্জত রক্ষা করেন। তবে তারা তাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে তিনি অসুস্থ হয়ে পড়েন।

মিনু আক্তার জানান, এই ঘটনার পর তাকে ও তার পরিবারের সদস্যদেরকে মেয়র ও কাউন্সিলরের লোকজন বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। তিনি ঘটনার পর হাজীগঞ্জ থানায় মামলা করতে গেলে থানা মামলা গ্রহণ করেনি। পরবর্তীত তিনি বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিকদের কাছ তুলে ধরেন। কোন ধরণের প্রতিকার না পেয়ে অবশেষে তিনি চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।

এই বিষয় বক্তব্যর জন্য হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম ও ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির এর ব্যাক্তিগত মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়। তারা উভয়ে ফোন রিসিভ না করায় বক্তব্য দেয়া সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন