বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমেই আসতে হবে - বিএনপির উদ্দেশ্য ওবায়দুল কাদের

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৬:৫৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমে আসতে হবে। ১৫ই আগস্ট এর বঙ্গবন্ধু হত্যার মাস্টারমাইন্ড ছিলেন মেজর জিয়াউর রহমান। তিনি আজ শনিবার গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন বিকল্প ব্যবস্থা নেই।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষি মন্ত্রী ড আব্দুর রাজ্জাক, প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক (এম পি) যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল (এমপি) আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি) আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ (এমন পি) মেহের আফরোজ চুমকি (এমপি) আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ বি এম রিয়াজুল কবির কাউসার, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন সবুজ (এম পি) কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু, শামসুন নাহার ভুঁইয়া (এমন পি) রুমানা আলী টুপি (এমন পি) আতাউল্লাহ মন্ডল প্রমুখ।

ওবায়দুল কাদের আরও বলেন, ২১ আগষ্ট শেখ হাসিনা কে হত্যার পরিকল্পনা করা হয়েছিল হাওয়া ভবন থেকে। মহান আল্লাহ পাক যাকে বাঁচিয়ে রাখে কেউ তাকে মারতে পারে না। ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনা বিশ্ববাসী কে দেখিয়ে দিয়েছেন উন্নয়ন কাকে বলে। বিএনপির মনে বড় জ্বালা নিজের দেশের টাকায় পদ্মা সেতু হয়েই গেল। বিএনপি দিবা স্বপ্ন দেখছে। দিনের বেলায় আমাবস্যার অন্ধকার দেখছে মির্জা ফখরুল। তারা উন্নয়ন দেখে না।

মির্জা ফখরুল কে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আপনার নেতৃ খালেদা জিয়া সাজাপ্রাপ্ত। শেখ হাসিনা দয়া করে দন্ডিত আসামিকে বাসায় রেখেছেন। তারপরেও শেখ হাসিনা ও তার সরকারের বিরুদ্ধে কথা বলতে লজ্জা করে না।

তিনি আরো বলেন, খেলা হবে, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে হাওয়া ভবনের বিরুদ্ধে। এখনো বিএনপি দিনের বেলায় ঘুমিয়ে রঙিন স্বপ্ন দেখছে। দিবা স্বপ্ন দেখে কোন লাভ নেই। ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমেই আসতে হবে।

সম্মেলনে এডভোকেট আজমত উল্লাহ খানকে সভাপতি ও আতাউল্লাহ মন্ডলকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
gulty meah ১৯ নভেম্বর, ২০২২, ৭:১৫ পিএম says : 0
Onara to sposto bhashai nirbachon er kothai bolchen- apni ki bangla bojhen na Mr. Kader.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন