শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে এগার বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৮:৩৪ পিএম

নেছারাবাদে কামারকাঠি গ্রামের শফিকুল ইসলাম(১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে নেছারাবাদ পুলিশ। শনিবার সন্ধ্যার পরে নেছারাবাদ উপজেলা হাসপাতাল থেকে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

শিশু শফিকের আপন চাচা মো: আলম বলেন, শফিকুল গলায় প্লাস্টিকের ফিতা পেচিয়ে নিজেদের ঘরের মধ্য সবার অগোচরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তিনি বলেন, তার মাথাটা একটু খারাপ। সে কারণে হয়তো ঘরের মধ্য সবার অগোচরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মো: আলম বলেন, শনিবার বিকেলে তার মা ঘরের বাহিরে ছিল। সন্ধ্যার দিকে তার মা ঘরের মধ্য প্রবেশ করে দেখতে পায় ছেলে ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। এসময়,তার ডাক চিৎকারে লাশ নামিয়ে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলাম উপজেলার জলাবাড়ী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মো: আব্দুস সালামের ছেলে। শফিকুল গ্রামের পশ্চিম কামারকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

তার পিতা আব্দুস সালাম বলেন, কি হয়েছে আমি কিছু বলতে পারবোনা।পরে জানাবো।

শিশু শফিকুলের বিদ্যালয়ের শিক্ষক মো: রনি জানান, শফিকুল ইসলাম তার বিদ্যালয়ের একজন নিয়মিত ছাত্র। সে সুস্ত মস্তিষ্কের একজন অতি নম্র ভদ্র ছাত্র ছিল। তার গলায় ফাঁসের কথা মেনে নেওয়া এক প্রকার অবিশ্বাস্য ব্যপার।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো: নুরুল আমীন জানান, শফিকুল ইসলাম একটি সুস্থ শরীরের বাচ্চা মানুষ। শনিবার সন্ধ্যার দিকে তার চাচা আলম ফোন করে জানিয়েছে, শফিকুল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

নেছারাবাদ থানার ওসি তদন্ত মো: মনিরুজ্জামান মনির, ছেলেটির পরিবারের বরাত দিয়ে জানান, শফিকুল গলায় ফাঁস লাগিয়ে নাকি আত্মহত্যা করেছে। ওসি তদন্ত বলেন, তাই শিশুটির পোষ্ট মর্টেম রিপোর্ট না দেখে আগাম কিছুই বলা যাবেনা। এ ব্যপারে থানায় অপমৃত্যুর মামলা রুজু করে পিরোজপুর মর্গে পাঠানো হবে। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন