বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৬:০৭ পিএম

বাগেরহাটে রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাথ দখলমুক্ত অভিযান শুরু হয়েছে। রোববার সকালে বাগেরহাট জেলা শহরের ৪ জন নির্বাহী ম্যাজিট্রেটের নেতৃত্বে ৪টি পৃথক টীম এই অভিযানে অংশ নেয়।

শহরের স্বাধনার মোড়, ফলপট্টি-মাছবাজার, নাগের বাজার, শালতলা মোড়, মিঠাপুকুর পাড়, রেলরোড, নুর মসজিদ মোড়সহ বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এসময়, ভ্রাম্যমান আদালতের নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সড়কের দুইপাশে ফুটপাতে থাকা বিভিন্ন ব্যবসায়িক মালামাল ও বর্জ্য অপসারণের নির্দেশ প্রদান করেন। ব্যবসায়ীরা স্বেচ্ছায় তাদের দোকানের সীমানার বাইরে থাকা পণ্য ও ময়লা-আবর্জনা পরিষ্কার করে ফেলেন। ভবিষ্যতে দোকানের সীমানার বাইরে ফুটপাতে কোন প্রকার ময়লা এবং পণ্য রাখতে ফুটপাত ব্যবহার না করার অঙ্গিকার করেন ব্যবসায়ীরা।

বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম জানান, ডেঙ্গু প্রতিরোধ এবং যানজটমুক্ত সড়ক নিশ্চিত করতে বাগেরহাট পৌরসভার বিভিন্ন স্থানে কয়েকদিন ধরে অভিযান পরিচালনা করা হচ্ছে। ভবিষ্যতে যদি এভাবে ফুটপাত আটকে পণ্য রাখে বা ফুটপাতে দোকানের ময়লা আবর্জনা ফেলে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন