শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে ধানক্ষেত থেকে মহিলার লাশ উদ্ধার

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৬:২৫ পিএম

শেরপুরের নালিতাবাড়ী নয়াবিল ইউনিয়নের আন্ধারুপাড়া গ্রামের পাকা রাস্তার পাশে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, রোববার সন্ধ্যার দিকে হঠাৎ এক ব্যক্তি ক্ষেতের আইলে ওই নারীর পা দেখে খবর দেয় গ্রামবাসীকে। স্থানীয়রা ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে আন্ধারুপাড়া গ্রামের মৃত নাজমুল হকের পুত্র সম্রাটের ধানের ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করে। লাশের পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে জাতীয় পরিচয়পত্র পায় পুলিশ। পরিচয়পত্রে নাম নাজমা, স্বামী: আলী আকবর, মাতা: অজুফা বেগম, জন্ম তারিখ: ২৬ মার্চ ১৯৮৭, গ্রাম: বাইমাইল পূর্ব, ডাকঘর: কাশেম কটন মিলস, গাজীপুর সদর, গাজীপুর।

অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের সন্দেহ এ নারীকে হত্যা করে আনুমানিক দুইদিন আগে ফেলে রাখা হয়েছে। গলায় শ্বাসরোধের চিহ্ন দেখা গেছে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন, এ নারী কখনো নাজমা, কখনো হাওয়া বা নূপুর নামে পরিচিত। তাকে হত্যা করা হয়েছে। স্বামীর নাম আলী আকবর, মা অজুফা বেগম। সে নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া গ্রামের বাসিন্দা। তার দুই সন্তান রয়েছে। অনেক আগেই দুই শিশু সন্তান ও স্বামীর সংসার ছেড়ে চলে যায়।

লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বুঝা যাবে হত্যার রহস্য। রহস্য উদঘাটনে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন