বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনার মত নেতা না থাকলে এ দেশে উন্নয়ন হয় না

কুমিল্লা সেনানিবাসে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার মত নেতা না থাকলে এ দেশে উন্নয়ন হয় না, এটা প্রমাণিত সত্য। গতকাল সোমবার বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, গতকাল সিলেটের সমাবেশের সাথে ঢাকার উত্তরার সমাবেশ মিলিয়ে দেখুন। বাকিটা নির্বাচনে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের ঘটনাটি সাজানো, বানানো। এ ঘটনা বাস্তবে সত্য নয়।
এ সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলার এরিয়া কমান্ডার ৩৩ পদাতিক ডিভিশন জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মো. মাইনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাশেম খান এমপি, রাজি মোহাম্মদ ফখরুল এমপি, নাসিমুল আলম নজরুল এমপি, ডা. প্রাণ গোপাল দত্ত এমপি, নিজাম উদ্দিন হাজারী এমপি, এইচএম ইব্রাহিম এমপি, বদরুদ্দোজা ফরহাদ হোসেন এমপি, আঞ্জুম সুলতানা এমপি, এ্যারমা দত্ত এমপি, উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি এমপি, ফরিদা আলম সাকী এমপি প্রমুখ।
এর আগে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংবর্ধিত মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে ৯৪০ মুক্তিযোদ্ধাকে সম্মাননা উপহার সামগ্রী প্রদান করা হয়। এরপর তিনি সশস্ত্র বাহিনী দিবসের কেক কেটে দিবসটি উদযাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন