শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় মহাসড়কে ভ্রাম্যমাণ আদালত

জরিমান আদায় ৭হাজার

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৫:৪৭ পিএম

নাটোর-বগুড়া মহাসড়কে একটি বাস ও চারটি মোটরসাইকেলকে সড়ক পরিবহন আইন-২০১৮ এর বিভিন্ন ধারা লঙ্ঘনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম অভিযান পরিচালনা করে ৫মামলায় ৭হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বুধবার দুপুরে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া পৌর শহরের বালুয়া-বাসুয়া চলনবিল গেট এলাকায় অবৈধ যানবাহন, ড্রাইভিং লাইসেন্সবিহীন, ফিটনেসবিহীন ও ইন্স্যুরেন্সের কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম সামিরুল ইসলাম এর ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম বলেন,মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলের কারণে প্রায়ই দূর্ঘটনা ঘটছে। এতে প্রতিদিনই মানুষের প্রাণহানীসহ গুরুতর আহত হওয়ার মতো ঘটনা ঘটছে। সড়ক পরিবহন আইন-২০১৮ এর বিভিন্ন ধারা লঙ্ঘনের অপরাধে একটি বাস ও চারটি মোটরসাইকেলকে ৭হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় ট্রাফিক সার্জেন্ট রতন আহমেদ, টিএএসআই আব্দুল আলিম প্রমুখ উপস্থিত ছিলেন। দুর্ঘটনা রোধে ও অবৈধ যান চলাচল বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন