বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে ব্রাজিল সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৬:২০ পিএম

কুড়িগ্রামে কাতার ২০২২ ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সমর্থকদের উদ্যোগে মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন স্থানীয় সমর্থকরা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল ৩টায় কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠ থেকে এ শোভাযাত্রা শুরু করে পৌর শহর প্রদক্ষিণ করে।


ব্রাজিলের সমর্থকদের গায়ে ব্রাজিলের জার্সি এবং হাতে বাংলাদেশ ও ব্রাজিলের পতাকা ও প্রত্যেকের মুখে ব্রাজিলের পতাকার হলুদ ও সবুজ রঙ দিয়ে পতাকা একে উল্লাস করেন সমর্থকরা।এছাড়াও এ শোভাযাত্রাকে উৎসাহিত করতে রাস্তার পাশে থাকা ব্রাজিল সমর্থকরা হাত তালি দিয়ে অভিবাদন জানান।

মটর সাইকেল শোভাযাত্রায় আসা ব্রাজিল সমর্থক রাজু আহমেদ বলেন, আমি বাংলাদেশের নাগরিক, আর তাই এই দেশকেই বেশি ভালোবাসি। তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে মন প্রাণ দিয়ে ব্রাজিল টিমকে সমর্থন করি এবং ভালোবাসি। আমার বিশ্বাস কাতার বিশ্বকাপ ব্রাজিল ভার্সেস সার্বিয়ার সাথে খেলায় ব্রাজিল ৩-০ গোলে বিজয়ী হবে। ব্রাজিল বিশ্বকাপে ব্রাজিল দলের জয় প্রত্যাশা করে তাদের স্বাগত জানিয়ে আজকের এই আয়োজন। এ শোভাযাত্রায় ব্রাজিলের সমর্থকরা স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছেন বলে জানান তিনি।

আয়োজক আলামিন বলেন,আমরা ব্রাজিল ফুটবল দলকে ভালোবেসেই এই মটর সাইকেল শোভাযাত্রার আয়োজন করেছি। ব্রাজিল দলকে ভালোবেসে সবাই এ মটর সাইকেল শোভা যাত্রায় অংশ নিয়েছে। আমাদের সবারই আশা ও বিশ্বাস আমাদের প্রিয় দল ব্রাজিল এবার বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে দেশে ফিরবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন