সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নে অভিযান চালিয়ে অস্ত্রসহ পাঁচ ডাকাতকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে মুরাদনগর থেকে রামচন্দ্রপুর সড়কের উত্তর বাখরাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের আমিননগর এলাকার মোমেন মিয়ার ছেলে মো. সাকিব মিয়া, উত্তর বাখরাবাদ এলাকার মৃত কামাল মিয়ার ছেলে বাবু মিয়া, একই এলাকার মৃত আক্কল মিয়ার ছেলে ময়নুল হোসেন আমান, বি-চাপিতলা এলাকার মৃত বাবুল মিয়া ওরফে বাবর মিয়ার ছেলে কাউছার মিয়া ও উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া বাজার সংলগ্ন জাঙ্গাল এলাকার কবির হোসেনের ছেলে সুইফার রুবেল।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। পলাতক আসামি উত্তর বাখরাবাদ এলাকার বাদশা ও শহিদুলসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গতকাল শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন