রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বারহাট্টায় বিএনপির অফিস ভাঙচুর আহত ৫

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


নেত্রকোনা বারহাট্টা উপজেলা বিএনপি অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে ঘটনাটি ঘটে। এতে ৫ জন বিএনপি নেতা আহত হয়েছেন।
বারহাট্টা উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রহমত আলী সাংবাদিকদের জানান, গতকাল দুপুরে দলীয় কার্যালয়ে কৃষক দলের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কার্যক্রম চলাকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ সময় তারা চেয়ার টেবিল ভাঙচুর করে। হামলায় বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়। আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছ। তিনি অভিযোগ করে বলেন, আগামী ১০ই ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ ঠেকাতে আওয়ামী লীগ পরিকল্পিত ভাবে দেশব্যাপী এ ঘটনা ঘটাচ্ছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ ব্যপারে বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল কবির খোকন বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করার পায়তারা চালাচ্ছে। আওয়ামী লীগ স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিএনপির এ অপতৎপরতা প্রতিরোধ করেছে।
এ ব্যপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান বলেন, যতদূর শুনেছি বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের মিছিলে ককটেল নিক্ষেপ করলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ইট পাটকেল নিক্ষেপ ও দলীয় কার্যালয়ে হামলা চালায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন