মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:২১ এএম

চরভদ্রাসনে নিখোঁজের একদিন পর মো. কাউসার হোসেন নামের এক বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার চরভদ্রাসন থানা করেছে পুলিশ। সে উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের জালাল খানের ছেলে। পুলিশ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল কাউসার। গতকাল উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাকেরার সূরার ভাঙ্গা মাথা নামক পদ্মা পাড়ের বালির চড়ে কাউসারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। কাউসারের ভাই ইলিয়াস খাস জানান, কাউসার গত শুক্রবার, বিকালে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসে নাই। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন খোলা ছিলো। কিন্তু তারপর থেকে কাউসারের মোবাইল ফোন বন্ধ পাই। আমরা এরপর থেকে অনেক খোঁজাখোঁজি করেও তাকে পাওয়া যায়নি। তিনি আরো বলেন, আমার ভাই বালু ব্যবসায়ী ছিলেন। হয়তো ব্যবসায়ীক কোনো ঘটনা কেন্দ্র কেউ কাউসারকে মেরে ফেলেছে বলে ধারণা করা হচ্ছে।
খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. সাজাহান খান, এসপি সুমন রঞ্জন চক্রবর্তি ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ফরিদপুরের পুলিশ সুপার মো. সাহজাহান জানান, এটা আপাতত দেখে মনে হচ্ছে পরিকল্পিত একটি হত্যাকাণ্ড। লাশ সুরতহাল করে মামলা হবে। মামলার পাশাপাশি যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন