শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাসা থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে আশিক নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এতে আরো ৩ জন আহত হয়েছেন। গত শনিবার রাত ৯টার দিকে টঙ্গীর এরশাদ নগর ৩ নং ব্লক বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করেছে। নিহত আশিক এরশাদনগর ৩ নং ব্লকের সোলাইমান হোসেন সেলু মিয়ার ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।
স্থানীয় লোকজন ও পরিবার সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে আশরাফুল নামে এক যুবকের সঙ্গে মতবিরোধ হয় আশিকের। বিষয়টি স্থানীয়রা মীমাংসা করে দেন। গত শনিবার রাতে ফিফা বিশ্বকাপ খেলা দেখার প্রস্তুতি নিচ্ছিল আশিক ও তার বন্ধুরা। হঠাৎ আশরাফুলের নম্বর থেকে একটি কল আসে আশিকের ফোনে। আশিককে জানানো হয়, এক ব্যক্তিকে ছিনতাইকারী সন্দেহে আটক করেছে। তাকে চেনে কিনা শনাক্ত করার জন্য নীলাচল হাউজিং সোসাইটির প্রকল্প এলাকায় যেতে হবে। আশিক নীলাচল হাউসিং প্রপার্টিজের ভেতরে প্রবেশ করার কিছুক্ষণ পর সেখান থেকে মারধর ও ডাক চিৎকার হলে আশিকের পরিবারের সদস্য ও স্থানীয়রা সেখানে যান।
এ সময় দুর্বৃত্তদের হামলার শিকার হন টুটুল, বিল্লাল ও সাব্বির। খবর পেয়ে পুলিশ আশিককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ দিকে হাসপাতালে চিকিৎসা নিতে আসা কয়েকজন যুবকের ওপর নিহত আশিকের সংক্ষুব্ধ স্বজনরা হামলা চালান বলে প্রতিপক্ষ অভিযোগ করেন। এই ঘটনায় বেশ কয়েকজন কয়েকজন যুবক গুরুতর আহত হন। এ সময় হাসপাতালে জরুরি বিভাগের জানালার গ্লাস ও মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করা হয়। পরে পুলিশ তাদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন