শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে: চুন্নু

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৬:০১ পিএম | আপডেট : ৬:৫২ পিএম, ২৮ নভেম্বর, ২০২২

 সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শেখ আজহার হোসেন ও আশরাফুজ্জামান আশুকে পুনরায় জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বার) সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব অ্যাড. মুজিবুল হক চুন্নু এই ঘোষণা দেন।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে মুজিবুল হক চুন্নু বলেন, বর্তমান সরকার উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। আওয়ামী লীগ ও বিএনপি দুই দলই ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে। তারা যে কোন উপায়ে ক্ষমতায় যেতে যায়। তবে বর্তমানে যে নির্বাচনী সিস্টেম, সেটিতে কোনভাবেই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সেকারণে আমরা বলেছি নির্বাচনী সিস্টেম পরিবর্তন করতে হবে।

সরকারের দুর্নীতি অনিয়মের সমালোচনা করে তিনি বলেন, বড় বড় প্রকল্পে বড় বড় দুর্নীতি। এসবের কোন হিসাব নেই। দু’দলের দুঃশাসনে অতিষ্ঠ হয়ে দেশের মানুষ এখন তৃতীয় পক্ষ খুঁজছে। আর সেই তৃতীয় পক্ষই হচ্ছে জাতীয় পার্টি।

সম্মেলনে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পদক আশরাফুজ্জামান আশুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, খুলনা বিভাগের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, চট্টগ্রাম বিভাগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা লে. কর্নেল সাব্বির আহম্মেদ, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু প্রমুখ। #

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন