বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে ভ্রাম্যমাণ আদালতে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৬:১৭ পিএম

সোনাইমুড়ী বাজারে অভিযান চালিয়ে অতিরিক্ত গ্যাস ব্যবহার, অসাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রি অপরাধে ৬টি হোটেল এবং রেস্টুরেন্টকে ৬০হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বাজারের অন্য দোকানগুলোকে সর্তক করা হয়েছে। বুধবার দুপুরে সোনাইমুড়ী পৌর বাজারে এ অভিযান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী পৌর শহরের বিভিন্ন খাবার হোটেল ও রেস্টুরেন্টগুলোতে অস্বাস্থকর পরিবেশে খাবার তৈরি করা হচ্ছে। এসব খাবার মানুষের স্বাস্থ্য জনিত নানা সমস্যা কারন। এমন অভিাযোগের ভিত্তিতে দুপুরে পৌর বাজারের অভিযান চালানো হয়। অভিযানকালে অভিযোগ প্রমাণিত হওয়ায় ভোক্তাধিকার সংরক্ষণ আইনে শ্রী কৃষ্ণ মিষ্টান্ন ভান্ডারকে ৮হাজার, শ্রী দুর্গা মিষ্টান্ন ভান্ডারকে ১২হাজার, মা-মনি পেস্টিকে ১০হাজার, মা-মনি রেস্টুরেন্টকে ২০হাজার ও মোহাম্মদিয়া হোটেলকে ১০হাজার টাকা অর্থদÐ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, অর্থদÐের পাশাপাশি হোটেল ব্যবসায়ীদের স্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির বিষয়ে অবগত ও অসাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি এবং পরিবেশনের বিষয়ে সর্তক করা হয়েছে। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন