বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

গণসমাবেশ ঘিরে গায়েবি মামলার অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস আইজিপির: বিএনপি

সোহরাওয়ার্দী উদ্যানে গণসমাবেশ করার আহ্বান জানান আইজিপি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ২:৫৮ পিএম

আগামী ১০ ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের বিষয় নিয়ে টানাপোড়েনের মধ্যে পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সঙ্গে বৈঠকে বসেন বিএনপি নেতারা। বিএনপিকে নয়পল্টন নয় বরং সোহরাওয়ার্দী উদ্যানে গণসমাবেশ করার আহ্বান জানান আইজিপি।

বৃহস্পতিবার দুপুরে আইজিপির সঙ্গে বৈঠক শেষে এসব কথা জানায় নেতারা। দুপুর সাড়ে ১২টার পর পুলিশ সদর দপ্তরে প্রবেশ করে বিএনপির প্রতিনিধি দল। নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে তারা পুলিশ সদর দপ্তরে আসেন।

বিএনপির প্রতিনিধি দল এ বিষয় দলের শীর্ষ নেতাদের সিদ্ধান্তের উপর জোর দেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, পুলিশের গুলিতে বিএনপি নেতাকর্মী নিহত হওয়ার বিষয়টি কোন পুলিশ সদস্যের অতিরঞ্জিত কাজ কিনা তা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন আইজিপি।

তিনি বলেন, বিএনপির সমাবেশ ঘিরে সারাদেশে গায়েবি মামলা ও গ্রেপ্তারে বিষয়ে জানিয়েছি, অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন আইজিপি।

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানাচ্ছে এবং গায়েবী মামলা করে হয়রানী না করতে পুলিশের আইজিপির প্রতি অনুরোধ জানানো হয়েছে।

বিএনপির প্রতিনিধি দলে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ও আইন সম্পাদক কায়সার কামাল রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন