বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে নাশকতার অভিযোগে জেলা বিএনপির সহ-সভাপতি গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১২:১৪ এএম

ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও যুবদলের সাবেক জেলা সভাপতি মো. মোতালেব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে মোতালেবকে তার নিজ বাসভবন সদর উপজেলার গড়পাড়া গ্রাম থেকে আটক করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার এই তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে আটককৃত মোতালেবকে আদালতে হাজির করা হয়। সরকার পক্ষের পুলিশ রিমান্ডের আবেদন করলে বিচারক আগামী রোববার শুনানির দিন ধার্য করেন।

সদর থানা সূত্রে জানা গেছে, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জের বেউথা এলাকায় বিকট শব্দে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। একই জায়গা থেকে বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করা হয়। এই বিস্ফোরণের সাথে জড়িত থাকার সন্দেহে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মোতালেবকে আটক করা হয়। এ ঘটনায় সদর থানায় ১৫-১৬ জন নামীয় ও আরো অজ্ঞাত ১৫-১৬ জন আসামি করে পুলিশ বাদি হয়ে একটি মামলা করা হয়েছে। ওই মামলায় আব্দুল মোতালেবকে গ্রেফতার দেখানো হয়েছে।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, মামলার আসামি মোতালেব হোসেনকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে গত দুই দিনে জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজসহ ছয় জনকে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়।
এসব বিষয়ে জেলা বিএনপিসাধারণ সম্পাদক এসএ জিন্নাহ কবির বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে ঘিরে অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে গ্রেফতার করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন