মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১২:১৪ এএম

গাজীপুরের কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের কৃত মামলায় উপজেলা বিএনপির সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিনকে গতকাল ভোররাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

থানা পুলিশ ও বিএনপি দলীয় সূত্র জানা যায়, কালিয়াকৈর উপজেলার চান্দরাস্থ কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের তত্বাবধায়ক আব্দুল মান্নান শেখ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে থানায় মামলা নং ৩৬ দায়ের করেন। মামলায় উপজেলা বিএনপির সভাপতি, সম্পাদক সহ ১১ জনের নাম উল্লেখ পূর্বক আরো ১০০-১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এজহারে বাদী বলেন, গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে কালামপুর এলাকা থেকে মিছিল নিয়ে অভিযুক্ত ব্যক্তিরা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে ইটপাটকেল নিক্ষেপ করেন। এ সময় ১৪-১৫টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় মামলাটি দায়ের করেছে। এ মামলার এজহারভুক্ত আসামি উপজেলা বিএনপির সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে এর আগে একই অভিযোগে পৌর বিএনপি নেতা ও কালিয়াকৈর পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আকুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন