বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার হাতে বড় ভাই খুন

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১২:১৪ এএম

 লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি দমদমা দিঘিরপাড় এলাকায় জমি সংক্রান্ত বিরোধে বুধবার রাত সাড়ে ৮টার দিকে স্বেচ্ছাসেবকলীগ নেতার হাতে তার বড় ভাই তোফায়েল আহমেদ (৫০) খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ১২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নিহতের আপন ছোট ভাই হোসেন আহমেদকে পুলিশ রাতেই আটক করেছে। নিহত তোফায়েল ও ঘাতক হোসেন আহমেদকে একই এলাকার আজিজ উল্লাহ দফাদার বাড়ির মমতাজুর রহমানের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, এশার নামাজের পর তোফায়েল স্থানীয় একটি দোকান থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে হোসেন তার ওপর হামলা করে। এসময় তার দু পায়ে দা দিয়ে কুপিয়ে জখম করা হয়। জিহ্বা বের হওয়া অবস্থায় মৃত পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।
নিহতের বোন হোসনেয়ারা বেগম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রায়ই তোফায়েল ও হোসেনের সঙ্গে ঝগড়া হতো। বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের বাক বিতণ্ডা হয়। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেয়। স্ত্রীর কথায় প্ররোচিত হয়েই বড় ভাইকে হত্যা করা হয়েছে বলে জানান তারা। পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল এসেছি। স্থানীয় ও স্বজনদের সঙ্গে কথা বলছি। অভিযুক্ত ছোট ভাই হোসেনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধের জের এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন