মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন

লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৮:৫০ এএম

বান্দরবানের লামায় জাতীয় পর্যায়ের অর্জন ছাড়িয়ে আন্তর্জাতিক পর্যায়েও সফলতা ছিনিয়ে এনেছে বান্দরবানের লামা উপজেলার “মডার্ণ স্কুল এন্ড কলেজ” এর মেধাবী শিক্ষার্থীরা। গত ২৭ ও ২৮ নভেম্বর শ্রীলংকার কলোম্বোতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এ সফলতা অর্জন করেন তারা।


লামা মডার্ণ স্কুল এন্ড কলেজের পরিচালক ও স্বর্ণকন্যা জাতীয় কোচ জউপ্রু মার্মা বলেন, সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ-২০২২ প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে স্বর্ণ (বালক) অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী থিং ক্য উয়ে এবং স্বর্ণ (বালিকা) অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী রুইতুম ম্রো। রৌপ্য (বালিকা) অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী চাই ন্যু উয়ে ও ন্যু মে মার্মা। বিভিন্ন ক্যাটাগরিতে আরো ৯টি তাম্র পদক অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী সিংক্যউ, রুইতুম, ছাইনুয়ই, তুম্পং, রেংহিন, দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী প্রুওয়াংচ।

এ বিষয়ে লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল বলেন, আন্তরিক অভিনন্দন ও শুভকামনা কৃতি খেলোয়াড়দের জন্য। আমরা লামাবাসি গর্বিত, আমাদের স্বর্ণকন্যা জাতীয় কোচ জউপ্রু মার্মা ও কৃতি খেলোয়াড়দের জন্য। এই অর্জন লাল সবুজ পতাকার এবং এই অর্জন সারা বাংলাদেশের।

প্রসঙ্গত, সাউথ এশিয়ান কারাতে ফাউন্ডেশন এর আয়োজনে ‘সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা-২০২২’ এর সহায়তা ও অর্থায়নে ছিল শ্রীলঙ্কা কারাতে-ডু ফাউন্ডেশন।এশিয়ান কারাতে ফাউন্ডেশন ও ওয়ার্ল্ড কারাতে ফাউন্ডেশন। প্রতিযোগিতার স্বীকৃতি প্রদান করে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন