বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় থানায় মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ৩:১৫ পিএম

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদের পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী গ্রামের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় শনিবার রাতে থানায় ৬/৭ জনকে অজ্ঞাত আসামী মামলা করা হয়েছে। তাজ উদ্দিনের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ বাদী হয়ে মামলাটি করেন। উল্লেখ্যে শুক্রবার রাতে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদের বাড়িতে সংগঠিত ডাকাতির ঘটনায় ডাকারা নগদ টাকাসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। পুলিশ এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি।

জানাযায়, শুক্রবার দিবাগত রাতে ৮/১০ জনের একটি ডাকাত দল অভিনব কায়দায় বসত ঘরের পিছনের দরজা খুলে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাত দল তাজউদ্দিন আহমদ ও তার স্ত্রী স্কুল শিক্ষিকা নাছরিন আক্তার সুইটিকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণলংকার, নগদ ৭৫ হাজার টাকা, ১ লাখ ১৬ হাজার টাকার ২টি মোবাইল সেট ও ৫ লাখ ৬০ হাজার টাকার স্বর্ণালংকার নিয়ে যায়।
শনিবার সকালে খবর পেয়ে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান, মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামারুজ্জামান ও পৌর প্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামারুজ্জামান যুবলীগের প্রেসিডিয়াম সদস্যের বাসায় ডাকাতির ঘটনায় মামলার কথা নিশ্চিত করে জানান, ডাকাতদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন