মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে স্কুল ছাত্রীর মৃত্যুতে সহপাঠীদের বেড়িবাঁধের রাস্তা অবরোধ করে বিক্ষোভ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৭:২৭ পিএম

সড়ক দুর্ঘটনায় নিহত দশম শ্রেনীর ছাত্রী মুক্তা আক্তার


প্রাইভেট পড়তে যাওয়ার পথে চাঁদপুর মতলব উত্তরে লেগুনা গাড়ী থেকে ছিটকে পড়ে মুক্তা আক্তার নামে দশম শ্রেনীর এক ছাত্রী নিহত হয়েছেন। ঘটনার পর বিচারের দাবিতে সহপাঠীরা মেঘনা-ধনাগোদা বেড়ি বাঁধের রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। সোমবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার সময় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত মুক্তা আক্তার উপজেলার শরীফ উল্লাহ স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। সকালে লালপুর গ্রামের মিজান স্যারের বাড়িতে প্রাইভেট পড়তে যাওয়ার সময় লালপুর বেড়ী বাঁধে স্থানে লেগুনা গাড়ী থেকে নামার সময় মুক্তা আক্তার ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

নিহত মুক্তা আক্তার উপজেলার ষাটনল ইউনিয়নের রঙ্গুখারকান্দির আয়েত আলীর মেয়ে।

এদিকে মুক্তার আক্তারের মৃত্যুতে তার সহপাঠীসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়াও শরীফ উল্লাহ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা গাড়ি চালকের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করছেন।

শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শরীফ উল্লাহ বলেছেন, মুক্তা আক্তার দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী। তার হত্যার বিচারের দাবি জানান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, লেগুনা গাড়িটি আটক করা হয়েছে। শিক্ষার্থীদের বুঝিয়ে রাস্তা থেকে নিজ নিজ বাড়ি পাঠানো হয়েছে। নিহত মুক্তা আক্তারের পরিবার ও আত্মীয়-স্বজনরা মামলা করবেনা।

বাদ জোহর তার বিদ্যাপীঠ শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ মাঠে জানাযা হয়। পরে বাদ আসর নিজ এলাকায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন