বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ডিইউজে’র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাব সম্পাদক এএমএম বাহাউদ্দীন এবং বিশেষ সংবাদদাতা সাঈদ আহমেদের বিরুদ্ধে নোমান গ্রুপের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে।
গতকাল সোমবার সংগঠনের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম এক বিবৃতিতে এ দাবি জানান। নেতৃবৃন্দ নোমান গ্রুপের দায়েরকৃত মামলাকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। নেতৃদ্বয় বলেন, সম্প্রতি বাংলাদেশের কিছু বড় বড় ব্যবসায়ী ব্যাংকের টাকা ঋণ নিয়ে বিদেশে অর্থ পাচার করতে উঠেপড়ে লেগেছে। নোমান গ্রুপের এইরকম অর্থ কেলেঙ্কারির ঘটনা দৈনিক ইনকিলাবের অনুসন্ধানে বের হয়ে এসেছে। যাকে এদেশের মানুষ আন্তরিকভাবেই স্বাগত জানাচ্ছে।
তারা বলেন, অসৎ ও দুর্নীতিবাজ ব্যবসায়ী, যারা এদেশের টাকা বিদেশে পাচার করে, তারা দেশের শত্রু। তাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা উচিৎ। দৈনিক ইনকিলাব এই রকমই নোমান গ্রুপের দুর্নীতি খুঁজে বের করার কারণে সম্পাদক ও বিশেষ প্রতিনিধির বিরুদ্ধে মামলা রুজু করে সংবাদপত্রের কণ্ঠ রোধ করতে চাইছে। এ দেশের সচেতন মানুষ এটি কখনোই মেনে নেবে না। এই রকম ন্যাক্কারজনক কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি বাংলাদেশ ব্যাংকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে জরুরিভিত্তিতে শাস্তির আওতায় আনার আহ্বান জানাচ্ছি। ডিইউজে’র দফতর সম্পাদক ডিএম আমিরুল ইসলাম অমর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন