সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার নারীসহ ৪ যাত্রী নিহত

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১:০২ পিএম | আপডেট : ২:৩২ পিএম, ৬ ডিসেম্বর, ২০২২

কুমিল্লার লাকসামে খিলার টুঘুরিয়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১ যাত্রী। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। লাকসাম রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক আব্দুল আলীম দৈনিক ইনকিলাবকে এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৬৫), একই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ হাবিব (২২), একই উপজেলার খিলা ইউনিয়নের ভরণীখন্ড গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মইফুল বেগম (৩৫) এবং অটোরিকশাচালক উত্তর হাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪০)। এ ঘটনায় আহত আরোও এব যাত্রীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয়রা জানিয়েছে, ঢাকাগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেন টুগুরিয়া ক্রসিংয়ে পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশা ক্রসিং পার হওয়ার চেষ্টা করে। এ সময় ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে বেলা সাড়ে ১১টার দিকে মারা যান চালক।
এ প্রসঙ্গে লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার দৈনিক ইনকিলাবকে বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী থেকে লাকসামগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেন তুঘুরিয়া এলাকা অতিক্রম করার সময় রেললাইনের উপর আটকে থাকা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজির তিন যাত্রী নিহত হয়। পরে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে বেলা সাড়ে ১১টার দিকে মারা যান চালক। আমরা আরো ১ জন যাত্রী আহত হওয়ার তথ্য পেয়েছি। তবে তার সম্পর্কে এখনো বিস্তারিত জানতে পারিনি। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, সিএনজি অটোরিকশাটি মনোহরগঞ্জের উত্তর হাওলা ইউনিয়নের মুন্সিরহাট বাজার থেকে খিলা বাজারের দিকে যাচ্ছিল। নিহতদের মরদেহ তাদের স্বজনরা নিয়ে গেছেন। আর দুর্ঘটনা-কবলিত সিএনজি অটোরিকশাটি সরিয়ে নিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন