বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে মিথ্যা মামলা দিয়ে হায়রানির অভিযোগে

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৫:৫৩ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মিথ্যা-ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে ও হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় ভুক্তভোগীরা।

মঙ্গলবার (৬ নভেম্বর) বিকালে দোয়ারাবাজার সদর ইউপির বড়বন গ্রামের মৃত ফিরু মিয়ার ছেলে আবু তালেব (৫৫) ,মৃত দেওয়ারিশ মিয়ার ছেলে কিনু ওরফে আব্দুল্লাহ (৬৫) মৃত নজির হোসেনের ছেলে বিল্লাহ হোসেন (৫৮),মৃত নায়েব আলীর ছেলে শহিদ মিয়া (৫৫) খলিল মিয়া (৬৫), খলিলুর রহমানের ছেলে কালা মিয়া(৪০),আরসব আলী (৩৮)মৃত ইউনুস খাঁর ছেলে বাবুল খাঁ (৪০),
মৃত দুদু মিয়ার ছেলে ঝুরো মিয়া (৬২) কিনু ওরফে আব্দুল্লাহ'র ছেলে শফিক মিয়া (৩৫) দেওয়ারিশ মিয়ার ছেলে
রিনু মিয়া (৫৫) মাইজখলা গ্রামের মৃত আসাদ মেম্বারের ছেলে রহমত আলী (৬৫) এই সংবাদ সম্মেলন করেন।

এসময় ভুক্তভোগীরা বলেন,দোয়ারাবাজার সদর ইউপির বড়বন গ্রামের মৃত খালেক এর ছেলে আব্দুল সাজিদ (৪৫) নিজের অনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য প্রায় সময় এলাকার মানুষের মধ্যে ঝামেলা সৃষ্টি করার পায়তারা করে থাকেন।
তার অনৈতিক উদ্দেশ্য হাসিল করতে না পারায় (২৩ নভেম্বর) উপরোল্লিখত এলাকার ১২ জনকে আসামী করে পূর্ববিরুধের জ্বেরে মারধর করা হয়েছে বলে এমন অভিযোগ এনে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন৷ যা একদম মিথ্যা ও বিত্তহীন।

আব্দুল সাজিদের দায়ের করা এই হয়রানিমূলক মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলনে ভূক্তভোগিরা আরও বলেন,মামলাবাজ আব্দুল সাজিদের কাজই হলো এলাকায় ঝামেলা সৃষ্টি করে রাখা,যে কোন জায়গায় কোন ঘটনা ঘটলেই সে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে স্থানীয়দেরকে মামলায় আসামী করেন। মামলায় আসামী হওয়ার ভয়ে এলাকার মানুষ আব্দুল সাজিদকে এড়িয়ে চলেন তার দায়ের করা এই মামলা সঠিক তদন্ত করে মিথ্যা মামলায় অভিযুক্তদের মুক্তি দিয়ে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়াসহ মামলা বাতিলের দাবিতে প্রশাসনের সূদৃষ্টি কামনা করেন।

অভিযোগের বিষয়ে জানতে আব্দুল সাজিদের মোবাইলে কল করা হলে তার শ্যালক আব্দুস সালাম কল রিসিভ করে জানান,আমার বোন জামাইয়ের মামলার বিষয়ে আমার কিছুই জানা নেই। আমার অজান্তেই বোন জামাই তার দায়েরকৃত মামলায় আমার মোবাইল নাম্বার যুক্ত করে দিয়েছেন। আমি এর নিন্দা জানাই।

সংবাদ সম্মেলনে মামলায় অভিযুক্ত ভুক্তভোগীরাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন