বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

রাজধানীতে ‘বিশেষ অভিযান’র ষষ্ঠ দিনে গ্রেপ্তার ২৮৫

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৬:৩০ পিএম

পুলিশ সদরদপ্তরের নির্দেশনায় অপরাধ নিয়ন্ত্রণে সারাদেশে বিশেষ অভিযান পরিচালনার অংশ হিসেবে রাজধানীতে আজ ২৮৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত পহেলা ডিসেম্বর থেকে ডিএমপির তথ্য অনুযায়ী ষষ্ঠ দিন পর্যন্ত জনকে ১০১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া উইং এর উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন এ তথ্য জানান। একই সঙ্গে তিনি জানিয়েছেন, পুলিশের এ বিশেষ অভিযান চলবে।

গত মঙ্গলবার (২৯ নভেম্বর) পুলিশ সদর দপ্তরের অপারেশন শাখার পাঠানো এক আদেশ অনুসারে, দেশের সব পুলিশ ইউনিটের প্রধান ও সব জেলার পুলিশ সুপারদের ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত অভিযান চালাতে বলা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের আদেশে বলা হয়েছে, গত ২০ নভেম্বর ঢাকা সিএমএম আদালত এলাকায় পুলিশ হেফাজত থেকে দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আসামি ছিনিয়ে নেয়ার প্রেক্ষাপট বিবেচনা ও মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টিফাস্ট নাইট উদযাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে চলমান অভিযানের পাশাপাশি আগামী ১-১৫ ডিসেম্বর বিশেষ অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়।

আদেশে আরও বলা হয়েছে, অন্যান্য স্থানের পাশাপাশি আবাসিক হোটেল, মেস, হোস্টেল, বিভিন্ন প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টারসহ অপরাধীদের লুকিয়ে থাকার সম্ভাব্য স্থানগুলোতে কার্যকর অভিযান পরিচালনা করতে হবে।

এছাড়াও পরিচালিত অভিযানে জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও কারবারি, অবৈধ অস্ত্রধারী, পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন