বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা মাত্র সাড়ে ৩ ঘণ্টা ঘুমান

ছাত্রলীগের ৩০তম সম্মেলনে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ডাকে মহাসমাবেশ, বাস্তবে হয় সমাবেশ। আওয়ামী লীগ ডাকে সমাবেশ, বাস্তবে হয় মহাসমাবেশ। বিএনপির ৮টা সমাবেশ একত্রিত করলে আওয়ামী লীগের চট্টগ্রামের সমাবেশের সমান হবে। গতকাল মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য চিন্তা করে ২৪ ঘন্টার মধ্যে ৩ ঘন্টা থেকে সাড়ে ৩ ঘন্টা ঘুমান।

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার প্রসঙ্গ তুলে ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে জবাব দিতে হবে। এই খুনিদের কারা পুরস্কৃত করল, এই খুনিদের কারা নিরাপদে বিদেশে যাওয়ার অনুমতি দিলো, বিদেশি দূতাবাসে চাকরি দিলো। কে? জিয়াউর রহমান। এই খুনিদের বিচার হবে না, এই মর্মে আইন করলো। কে? সেনাপতি জিয়াউর রহমান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সফল-জনপ্রিয় নেতা এবং সফল কূটনীতিক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেশের এই দুঃসময়ে যার (শেখ হাসিনা) ঘুম হয় না। জিজ্ঞেস করেছিলাম, কতক্ষণ ঘুমান। তিনি বললেন, ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা। বয়স হয়েছে। মাত্র ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা ঘুমান। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে টিকা দিয়েছেন বিনা পয়সায়, করোনাভাইরাস সংকট সামাল দিয়েছেন। বাংলাদেশ আবারও অর্থনৈতিকভাবে ঘুরে দাঁড়াবে শত্রুর মুখে ছাই দিয়ে। উন্নত বিশ্বে মূল্যস্ফীতি ১০ শতাংশ। আজকে বাংলাদেশে মূল্যস্ফীতি ৯ দশমিক ৫ শতাংশ থেকে নেমে সর্বশেষ ৮ দশমিক ৮৫ শতাংশ। রপ্তানি আয় বেড়ে যাচ্ছে।
ইউক্রেট-রাশিয়া যুদ্ধের প্রতিক্রিয়া সারা বিশ্বে প্রভাব ফেলেছে। আমি মনে করি বাংলাদেশের প্রধানমন্ত্রী সঠিক পথে আছেন, সব সামলিয়ে যাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন