শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

ভালুকায় শিশুকে ধর্ষণ, সৎ বাবা কারাগারে!

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৭:৩৭ পিএম

ময়মনসিংহের ভালুকায় ১২ বছর বয়সি শিশু ধর্ষন ও অন্তঃস্বত্তা হওয়ার ঘটনায় অভিযুক্ত সিরাজ উদ্দিন (৪৫) নামে এক সৎ বাবাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এ ঘটনায় সিরাজ উদ্দিনকে কারাগারে পাঠিয়েছে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামাল হোসেন।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে ওই অভিযুক্তকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি মো: কামাল হোসেন।

এর আগে উপজেলার সিডস্টোর এলাকা থেকে মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-১৪ কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক মো: আনোয়ার হোসেন।

মামলার এজাহারে সূত্রে এই র‌্যাব কর্মকর্তা জানান, ‘শিশুটির মা গত ৭ বছর আগে ওই ব্যক্তিকে বিয়ে করেন। তখন থেকেই শিশুটিও তার মায়ের সঙ্গে সৎ বাবার বাড়িতেই ছিল। মা স্থানীয় গার্মেন্টসে চাকরি করে।

চলতি বছরে ৩ মার্চ রাত ১১টার দিকে মা কাজে যাওয়ার সুযোগে সৎ বাবা শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে। মেয়েটি ধর্ষণের ঘটনা তার মাকে না জানালে বুঝতে পারেনি তার মা। সম্প্রতি মেয়ের শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করানোর পরে জানতে পারে শিশুটি বর্তমানে আনুমানিক ৮ মাসের অন্তঃসত্ত¡া।

এ ঘটনায় গত ৬ ডিসেম্বর ওই শিশুর মা তার স্বামীকে আসামি করে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর থেকেই বাড়ি থেকে পালিয়ে যায় স্বামী। ঘটনাটি র‌্যাব জানতে পেরে উপজেলার সিডস্টোর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন