রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

ডা. এস এ মালেকের মরদেহে পররাষ্ট্রমন্ত্রীর শ্রদ্ধা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১০:০০ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সদ্যপ্রয়াত ডা. এস এ মালেকের মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ বাদ জোহর রাজধানীর কলাবাগান মাঠে অনুষ্ঠিত মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা শেষে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের সভাপতি হিসেবে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন।

এর আগে ড. মোমেন এক শোকবার্তায় মরহুম এস এ মালেকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ডা. এস এ মালেকের সাথে নিজের ঘনিষ্ঠ সম্পর্কের কথা উল্লেখ করে শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, “১৯৮৭ সালে যুক্তরাষ্ট্রে আমরা বঙ্গবন্ধু পরিষদ গঠন করি এবং পরবর্তীতে আওয়ামী লীগের চ্যালেঞ্জের সময়ে ডা. এস, এ মালেকের সাথে পরিচয় হয় এবং ১৯৯৬ সালে তিনি যখন বস্টনে আসেন তখন তার সাথে আমাদের সম্পর্ক বাড়ে। এরপর আমি যখন সৌদি আরবে ছিলাম তখন আমাদের আমন্ত্রণে তিনি সৌদিতে এসেছিলেন।”

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ডা. এস এ মালেক অত্যন্ত স্বজ্জন প্রতিশ্রুতিশীল ও সাহসী নেতা ছিলেন। তার মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক ও বলিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন