শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৫:২৬ পিএম

বিএনপির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টন এর সামনে ও কার্যালয়ের ভিতরে বিএনপির নেতাকর্মীদের ওপর নির্বিচারে গুলি করে হত্যা এবং সারাদেশে নিরপরাধ রাজনৈতিক নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তারের প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে জেলা জজ কোর্টের সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও ম্যাজিস্ট্রেট কোর্ট এলাকায় জেলা বিএনপি এবং অংগসংগঠনের ব্যানারে এ কর্মসূচী পালন করে করে। এ কর্মসূচীকে ঘিরে সকল ধরনের নাশকতা এড়াতে সর্তক অবস্থানে ছিলো আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. বি ইউ এম কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক এড. আবদুর রহিম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, সেচ্ছাসেবক দলের সভাপতি সাবের হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যা বাহার হিরণ, পৌর বিএনপির সভাপতি আবু নাছের প্রমুখ।

এসময় বিক্ষোভকারীরা নয়াপল্টানে কোন প্রকার উস্কার্নি ছাড়া বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও গুলি করে একজনকে হত্যার প্রতিবাদ জানিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দেন। একইসাথে এসব ঘটনায় অভিযুক্তদের চিহিৃত করে কঠিন শাস্তি দাবি এবং গ্রেপ্তারকৃত কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবি করেন। বিক্ষোভ কর্মসূচী থেকে তারা সরকারের বিভিন্ন কর্মকা-ের সমালোচনা ও বর্তমান সরকারকে অবৈধ আখ্যা দিয়ে বক্তব্য দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন