শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৯:৪২ পিএম

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ হ ম মুস্তাফা কামাল (লোটাস কামাল) পুনরায় সভাপতি ও মুজিবুল হক মুজিব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি ও দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বর্তমান সভাপতি লোটাস কামালকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মুজিবুল হককে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করলে করতালির মাধ্যমে তৃণমুল নেতৃবৃন্দ তাদের সমর্থন জানান।

এদিকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পূনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর অর্থমন্ত্রী আহম মুস্তাফা কামাল এমপি ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন।

উল্লেখ্য ২০১৬ সালে ২৩ জুলাই কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় আ হ ম মুস্তাফা কামালকে সভাপতি এবং মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন