বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

সাভারের বিভিন্ন পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে পুলিশের তল্লাশি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৯:৫৬ পিএম

সাভার হয়ে রাজধানীতে প্রবেশের বিভিন্ন পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ। সাভারের আমিনবাজার, বিরুলিয়া চৌরাস্তা মোড়, কবিরপুর, আশুলিয়া বাজারসহ বিভিন্ন স্থানে বিশেষ তল্লাশি করছে পুলিশ। ঢাকা-আরিচা ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কেও তুলনামুলকভাবে গাড়ির চাপ কম দেখা গেছে। ১৫ ডিসেম্বর পর্যন্ত অভিযান চলবে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে সরেজমিনে দেখা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে গাড়ি বা মোটরসাইকেল থামিয়ে যাত্রী ও তাদের মালামাল চেক করছে পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সাভারে দুটি চেকপোস্ট আছে, বিরুলিয়া ও আমিনবাজারে। আমরা জঙ্গি তৎপরতা রোধেই কাজ করছি। এপর্যন্ত সন্দেহজনক কিছু পাইনি।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার কবিরপুর এলাকা ও আশুলিয়া বাজারে চেকপোস্ট বসানো হয়েছে।

সাভার বাজার বাসস্ট্যন্ডে পথচারী নজরুল ইসলাম বলেন, সড়কে এমনিতেই গাড়ি অনেক কম। সাধারণত বৃহস্পতিবার সড়কে গাড়ির চাপ বেশি থাকে। কিন্তু আজকে হয়েছে তার উল্টো। তার ধারনা ১০তারিখে বিএনপির সমাবেশকে ঘিরেই এই ব্যবস্থা।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফী বলেন, আমাদের কাছে কিছু নির্দেশনা আছে, আমাদের কাছে কিছু ম্যাসেজ আছে। যেকারণে চেকপোস্ট, বøকগেইটসহ নানা ধরণের অভিযান চলছে। পুলিশ হেডকোয়াটার্স থেকে আমাদের কাছে নির্দেশনা এসেছে যে বিশেষ একটি অভিযান আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে। ১৬ ডিসেম্বর একটি বিশেষ দিন, এই সময়কে কেন্দ্র করে কেউ যেন নাশকতা না করতে পারে সে লক্ষ্যেই আমাদের এই কার্যক্রম চলছে।

১০ তারিখের বিএনপির সমাবেশকে ঘিরে পুলিশের এমন কার্যক্রম কিনা জানতে চাইলে তিনি বলেন, তার সাথে আমাদের এই কার্যক্রমের কোন সম্পর্ক নেই। ১৬ ডিসেম্বর উপলক্ষ্যে বিশেষ এই অভিযান বলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন