শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডে শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১০:৩০ পিএম

পাঁচ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদি হয়ে( ৮ ডিসেম্বর বৃহস্পতিবার) সকালে অভিযুক্ত মো.মামুনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মামুনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানায় মামলা সূত্রে জানা যায়,২ ডিসেম্বর দুপুরে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে শিশুটির মা রোকেয়া বেগম প্রতিবেশীদের বাড়িতে খোঁজাখুঁজি করেন । এক পর্যায়ে প্রতিবেশী কয়েকজন শিশু তাকে জানাই,তার মামাতো ভাই মামুন পেয়ারা খাওয়ার নামকরে মেয়েকে নিয়ে গেছে। প্রতিবেশী শিশুদের কথা অনুযায়ী খোঁজাখুঁজির এক পর্যায়ে কুমিরা বাজার সংলগ্ন একটি বাগানে কান্নারত অবস্থায় শিশুটিকে পাওয়া যায়।এদিকে মামলার বাদী রোকেয়া বেগমের কাছে জানতে চাইলে তিনি জানান,তার মামাতো ভাই মামুন মাদকাসক্ত ও চরিত্রহীন। সে তার শিশুকন্যাকে পেয়ারা খাওয়ানোর কথা বলে সিএনজি গোডাউনের পেছনের বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বাগানের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়। এসময় মেয়েকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানে হয়। তিনি এ ঘটনায় অভিযুক্ত মামুনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার(ওসি)তোফায়েল আহমেদ জানান, ৫ বছরের এক শিশুকে পেয়ারা খাওয়ার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ধর্ষক ঘটনার সত্যতা স্বীকার করেন। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন