শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বিএনপি আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা করে : পানি সম্পদ উপমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১০:৩২ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি মানুষের পাশে থাকে না, তারা মানুষ পোড়ায়। আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা করে।

তিনি বলেন, ‘সাজাপ্রাপ্ত তারেক রহমান বিদেশে পালিয়ে থেকে ভিডিও কলে বিএনপির নেতৃত্ব দেয়। আবারও জ্বালাও পোড়াও, আগুন সন্ত্রাস করে দেশে অরাজকতা করতে চায়, মানুষ হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চায়। বিএনপি কখনোই মানুষের পাশে থাকে না, তারা আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা করে। এটাই হলো বিএনপির রাজনীতি। গণবিচ্ছিন্ন-গণধিকৃত বিএনপি যদি বঙ্গবন্ধুর শান্তির বাংলাদেশকে অশান্ত করতে চায়, তাদেরকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।’

আজ শরীয়তপুর জেলা পরিষদের হলরুমে নবনির্বাচিত পরিষদের কার্যভার গ্রহণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে সহ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যরা বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন