শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জা ফখরুল ও দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে ভোলায় বিএনপির বিক্ষোভ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৭:২৪ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে ভোলায় বিএনপি বিক্ষোভ করেছে জেলা বিএনপি
শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে শহরের কালিখোলা থেকে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে কালিনাথ রায়ের বাজারে এক প্রতিবাদ সভা করে।
এতে ভোলা সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক জনাব ফারুক সিকদার,সদর থানা যুবদলের সাবেক সদস্য সচিব জাকির হোসেন সবুজ, সদর থানা শ্রমিক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ সোলায়মান মামুন, যুবদল নেতা মনির হোসেন, সেচ্ছাসেবক দল নেতা ডাক্তার মোঃ জসিম, এছাহাক ফরাজী, ছাএদল নেতা শাহারিয়ার আরিফসহ স্থানীয় নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, হামলা, মামলা ও গ্রেপ্তার করে ঢাকার সমাবেশ বন্ধ করা যাবে না। আগামী ১০ ডিসেম্বর পল্টনের সমাবেশ থেকেই সরকারের পতন ঘটানো হবে। বর্তমান সরকার অগণতান্ত্রিকভাবে পুলিশ প্রশাসনের উপর ভর করে ১৮ কোটি মানুষের উপর দায়ভার চাপিয়ে ক্ষমতায় বসে আছে।
তারা আরও বলেন, যতক্ষণ পর্যন্ত গণতন্ত্র পুণরুদ্ধার করা না হবে, বেগম খালেদা জিয়াকে মুক্ত করা না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন