শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রী হাসপাতালে

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৭:৩১ পিএম

নেছারাবাদ উপজেলার গুয়ারেখা ইউনিয়নের বিশাল গ্রামে জমিজমা সংক্রন্ত্ম বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শৈলেন্দ্র নাথ হালদার( ৫৮) ও তার স্ত্রী অনিতা হালদার (৫০) গুরম্নতর আহত হয়েছে। লোহার রডের আঘাতে মাথায় গুরম্নতর জখম স্বামী,স্ত্রীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রবিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শৈলেন হালদার তার মালিকানাধীন জমিতে নারিকেল পাড়তে গেলে প্রতিবেশী সুভাষ বেপারী ও তার পুত্র সুরঞ্জিত বেপারী এবং তাদের অনুগত বিনয় মজুমদারসহ ৫-৬ জনে লোহার রডসহ দেশীয় অস্ত্রসহ নিয়ে হামলা চালায়। তাদের সন্ত্রাসী হামলায় শৈলেন ও তার স্ত্রী অনিতার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়ে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসেন। পরে স্বরূপকাঠির চিকিৎসরা আহতদের উন্নত চিকিৎসার জন্য জরম্নরীভাবে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য সুজিত বৈরাগী ও ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি বিমল মিস্ত্রী জানান, সুভাষ বেপারী ও তার ছেলে সুরঞ্জিত উগ্র স্বভাবের লাঠিয়াল এবং তারা অন্যায়ভাবে শৈলেন হালদারকে বিভিন্ন সময় মারধরের হুমকি দিয়ে আসছে। শৈলেন নিরাপত্তার জন্য একটি ৭ধারা মামলা করার রেশ ধরে রবিবার বেদম মারপিট করছে।

এ ঘটনায় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, ঘটনা শোনার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন