শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মনজুর আলমের বয়স্ক ভাতা বিতরণ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

সাবেক সিটি মেয়র মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা এম মনজুর আলম অসহায়দের মাঝে বয়স্ক ভাতা ও শীতবস্ত্র বিতরণ করেছেন। গতকাল রোববার এইচ এম ভবন অডিটরিয়ামে ট্রাস্টের মাধ্যমে নগরীর পাঁচশত বয়স্ক, দুঃস্থ নারী পুরুষদের মাঝে মাসিক চিকিৎসা ও বয়স্ক ভাতা এবং শীতবস্ত্র বিতরণ করেন।
ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে এম মনজুর আলম বলেন, ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ডে কলেজ, হাইস্কুল, কিন্ডারগার্টেন, টেকনিক্যাল ইনস্টিটিউট, মাদরাসা, মসজিদ, দাতব্য চিকিৎসালয়, মাতৃসদন হাসপাতাল, এতিমখানা, হেফজখানা, স্টেডিয়ামসহ ৩০টির অধিক প্রতিষ্ঠানের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি।

এক ছাতার নিচে শিশু শ্রেণি থেকে অনার্স-মাস্টার্স ডিগ্রি অর্জনের সুবিধা করে দিয়েছি। ধর্মীয় সেবা ছাড়াও খেলাধুলায় উৎসাহিত করার জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করে দেয়া হয়েছে। গরীব ছাত্র-ছাত্রীদের জন্য বছরে ৮০ লাখ টাকা ‘ফি’ মওকুফ করে দেয়া হয়। এলাকাবাসীর জন্য বিনা ভাড়ায় পোস্ট অফিস ও ব্যাংকের শাখা খুলে দেয়া হয়েছে।

এ সময় শিক্ষাবিদ মোহাম্মদ আলমগীর, বাদশা আলম, মাহফুজুর রহমান, সমাজসেবক নেছার আহাম্মদ, সাইফুদ্দিন আহমদ সাকি, নুরুল আলম ভুট্টু, আবদুস সালাম, ফজলুল কাদের, সিরাজউদ্দিন বাবুল উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন