বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাপ আতঙ্ক ছড়িয়ে দোকান লুট

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিষধর সাপ দেখা গেছে বলে আতঙ্ক ছড়িয়ে এক দোকান থেকে প্রায় দেড় লাখ টাকা লুট করেছে চার যুবক। গতকাল রোববার চট্টগ্রামের বোয়ালখালী থানায় এ অভিযোগ করেছেন ‘মেসার্স ভাণ্ডারী এন্টারপ্রাইজ’ নামে একটি জ্বালানি তেল বিক্রয় প্রতিষ্ঠানের মালিক নুর আহমদ। বোয়ালখালী পৌর সদরের বুড়িপুকুর পাড় এলাকায় দোকানটিতে এ ঘটনার অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

নুর আহমদ জানিয়েছেন, সকালে তিনি যথারীতি দোকান খোলেন। তখন সড়কে লোকজনের আনাগোনা তেমন ছিল না। হঠাৎ এক যুবক এসে দোকানের পাশে বিষধর সাপ দেখার কথা বলে চিৎকার করতে থাকে। শুনে আরও দুই যুবক সেখানে গিয়ে তারাও চেঁচামেচি করে আতঙ্কজনক পরিস্থিতি সৃষ্টি করে। এ সময় নুর আহমদ দোকান থেকে বের হয়ে সাপ দেখতে যান। তিনি সেখানে যাবার পর তিন যুবক আস্তে আস্তে সরে পড়ে।

দোকানে ফিরে তিনি দেখেন, ক্যাশবাক্সের ড্রয়ার খোলা, সেখানে আলাদাভাবে রাখা এক লাখ ৪১ হাজার টাকার একটি বান্ডিল নেই। সড়কে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, তিন যুবক তাকে সাপের কথা বলে ব্যস্ত রাখে এবং আরেক যুবক ফাঁকা দোকানে ঢুকে টাকাগুলো পকেটে ঢুকিয়ে নেয়। পুলিশ জানায়, তাদের শনাক্ত করে টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন