শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১:৪৬ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে মোঃ জাকির হাওলাদার(২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিজ ঘরের রুয়ার সাথে কোমরের বেল্ট দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ পাওয়া যায় বলে জানায় পুলিশ ও স্থানীয়রা।
সোমবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর চৈতা গ্রামের তিনঘর নামক এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক ওই এলাকার মোঃ জয়নাল হাওলাদার এর ছেলে।
মৃত যুবকের স্বজনরা জানান, জাকির গত আট বছর যাবত মানসিক ভারসাম্যহীন ছিল। সে রবিবার (১১ ডিসেম্বর) রাতের খাবার খেয়ে নিজ রুমে ঘুমাতে যায়। পরদিন সকালে সে ঘুম থেকে না ওঠায় সকাল ১০ টার দিকে তার দাদি তাকে ডাকতে গেলে রুম ভিতর থেকে আটকানো দেখতে পায়। পরে তার ছোট বোনকে ডাকলে সে জানালা দিয়ে উঁকি দেয় এবং তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়। পরে স্থানীয়রা এসে থানা পুলিশকে খবর দেয় এবং পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য মোঃ মহাসিন ঘটনার সত্যতা স্বীকার করেন।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঝুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুটা আমাদের কাছে স্বাভাবিক মনে হচ্ছে না তাই লাশ ময়না তদন্তের জন্য আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন